স্বামীর সাথে ঘুরতে এসে গণধর্ষণের স্বীকার নববধূ, আটক ১

স্বামীর সাথে ঘুরতে এসে গণধর্ষণের স্বীকার নববধূ, আটক ১

মতিহার বার্তা ডেস্ক: মুন্সীগঞ্জের সিরাজদিখানে গত রোববার বিকাল ৫ টার দিকে স্বামীর সাথে ঘুরতে এসে উপজেলার পলাশপুরের ডিসি প্রজেক্টে পালাক্রমে ধর্ষণের শিকার হয় এক নববধূ।

এসময় গৃহবধূর স্বামীর চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুঁটে এসে ঘটনাস্থল থেকে ধর্ষক সোহেলকে (২৩) আটক করে পুলিশে সোপর্দ করে। তবে ধর্ষণের ঘটনার সাথে জড়িত অপর দু’জন পালিয়ে যায়।

সোহেল কেরানীগঞ্জ থানার বাঘাপুর গ্রামের ওসমান মিয়ার পুত্র। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে তিনজনকে আসামী করে সিরাজদিখান থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূকে নিয়ে তাঁর স্বামী পলাশপুরের ডিসি প্রজেক্টে ঘুরতে আসলে গ্রেফতারকৃত আসামী সোহেলসহ আরো ২ জন গৃহবধূর স্বামীকে মারধর করে পালাক্রমে ধর্ষণ করে।

পরে স্থানীয় এলাকাবাসী ওই ধর্ষককে আটক করে পুলিশে দেয়।মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,

এ ঘটনায় সকালে ভূক্তভোগী নিজেই বাদী হয়ে সিরাজদিখান থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। একজনকে অটক করা সম্ভব হলেও, বাকি দুজনকে এখনও আটক করা সম্ভব হয়নি। তবে বাকী আসামীদের গ্রেপ্তারে চেষ্টা এখনো চলছে। সুত্র: সময়ের কন্ঠ

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply